I hope i will engage myself for the welfare of my Country people till my Death. I like honesty and hard worker, Since i remain busy all the time, so any people who wants to contact with me for any issue, please send your massage here. I like people, my Country, but i hate Political corruption, dishonesty, any work that is harmful to our nation. I dream our Bangladesh will run towards a developed nation day by day Father of Nation Bongobondhu Sheikh Mujibur Rahaman & Sheikh Hasina is my favorite Leader.

Tuesday, May 28, 2013

রুখে দাড়াও তরুণ সমাজ

০৫ মে ২০১৩
স্বাধীনতা বিরোধী ঘাতক চক্র আবার একত্রিত হয়ে রাজপথ কলঙ্কিত করছে, এই বাংলার পবিত্র মাটি বার-বার তারা অপবিত্র করেছে, তাদের মুখে ধর্মের বানী শোভা পাই না, এদেশের সাধারণ ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় অনুভূতিকে পুজি করে তারা তাদের নীলনকশা বাস্তবায়নে রাজপথে নেমেছে। কোন অধিকার নেই এদেশে বসবাস করার তাদের,৭১-এ এই বাংলার মানুষ তাদের সর্বস্ব দিয়ে ঝাঁপিয়ে পড়েছিল স্বাধীনতা সংগ্রামে তখন এই হায়নার দল পাকিস্তানি হানাদার বাহিনীর সাথে হাত মিলিয়ে হত্যা করেছে ৩০ লক্ষ মানুষ, সম্ভ্রমহানি করেছে অনেক মা- বোনের। আজ কাদের কে হেফাজত করতে তারা রাজপথে নেমেছে, এদেশের সাধারন মানুষের জান/মাল হেফাজত করার জন্য তারা রাজপথে নামে না।

রুখে দিবে অতিতের মত এদেশের তরুণ ছাত্র সমাজ, কোন অপশক্তি এই বাংলার পবিত্র মাটি আর অপবিত্র করতে পারবে না। ১৯৭১ সালের কলঙ্কিত অধ্যাই শেষ করতে হবে এখনি। আর কোন ভুল করতে চাই না আমরা। এদের কোন ক্ষমা নেই। এদেরকে ক্ষমা করলে আমার সন্তান কে এই গ্লানি ভোগ করতে হবে।

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে নিহত সকল বীর-শহীদের রক্ত বৃথা যেতে পারে না। আজকে এই স্বাধীন বাংলাদেশে এদেশের তরুণ, যুবক তথা ছাত্র সমাজ ৫২ ভাষা আন্দোলন থেকে শুরু করে ৭১ স্বাধীনতা সংগ্রাম পর্যন্ত বার বার ঝাঁপিয়ে পড়েছে, কোন অপশক্তির কাছে তারা মাথা নত করে নাই। আমরা আজকের নতুন প্রজন্ম আমরা ও করব না। আর একটি যুদ্ধ আমাদের সামনে। আমরা রাজপথ কলঙ্ক মুক্ত করে ঘরে ফিরব ইনশাল্লাহ।